মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০১৬

এই কষ্টের চাদর জড়িয়েও আমি তোকে ভালোবেসে যাই
আর এভাবেই সেই কষ্টগুলোও একসময় ভালোলাগায় পরিণত হয়.....
আর সেই কষ্ট কষ্ট সুখের মাঝেই যেন এক অদ্ভুদ ভালোলাগা
আর ভালোবাসার স্পর্শ খুঁজে পাই- তাই তো...... !
সবাই আমাকে তোকে ভুলে যেতে কত কারন দেখায়
কিন্তু আমি তোকে মনে রাখার একটাই কারন তাদের দেখাই-
আমি তোকে আজও ভালোবাসি সত্যি ভালোবাসি......
তাই তো এত কিছুর পর ও তোকে ভালোবাসে যাই- !
পারি না সেই সব কিছু ভুলে যেতে.........
প্রতিটাক্ষণ তুই আমাকে জড়িয়ে রাখিস......
কষ্ট নামক ভালোবাসার চাদরে ...।
সেই চাদরে নিজেকে জড়িয়ে রাখতে খুব কষ্ট হয়--
খুব কষ্ট হয়, কতবার ভেবেছি ভুলে যাবো...
কিন্তু পরক্ষনেই এমন কিছু ঘটে যে ......
আমি আরও বেশি করে তোর ভাবনায় জড়িয়ে যাই--!
তোকে ঘিরে থাকা কিছু সুখ,
কিছু ভালোলাগা..........
কিছু নীরবতা কিছু উদাসীনতা.........
কিছু কষ্ট কিছু অপেক্ষা......
এসব কিছুই আমাকে এমন ভাবে...
ভাবিয়ে তোলে যে আমি সেই ভাবনা থেকে বের হতে পারি না ...!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন