বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৬

অফিসের কাজের- প্রেসারে, যখন জড়সড় আমি একেবারে
এসো মুখগুঁজবো তোমার বুকের পাজরে আমি আছি ।
অভিমানে আর আবদারে, একান্ত কোনো আদরে
আর ঘুম ভাঙ্গা প্রতিটি প্রহরে আমি আছি ।
আমি আছি দুরে থেকেও কাছাকাছি ।
আমি আছি,আমি আছি
তোমার মিষ্টি হাসির আড়ালে
এদিক ওদিক আনমনে তাকালে
আর টোল পরা বা দিকের গালে
আমি আছি আমি আছি...।।
তোমার চঞ্চল চোখের কাজলে
ওই সুগন্ধি এলোমেলো চুলে
আর ম্যাচকরা কানের দুলে আমি আছি
আমি আছি তোমার খুব কাছাকাছি
পরিপাটি শাড়ির আঁচলে কুচির ভাজগুলো এলোমেলো হলে
যদি বাতাস ঘুর্নিপাক খেলে আমি আছি ।
মাষকারা খুঁজে না পেলে, লিপ লাইনারটা হারালে
দুলের পুশগুলো পালিয়ে বেড়ালে আমি আছি ....
আমি আছি তোমার খুব কাছাকাছি ...
ঘামে ভেজা গরম দুপুরে, তোমার নরম পায়ের নুপুরে
আর অথৈ ভুলের সাগরে আমি আছি
নালিশে ভরা বালিশে, তোমার দু-হাতের নেইল পলিশে
দুঃস্বপ্নের রাত গুলো শেষে আমি আছি ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন