শুক্রবার, ১১ নভেম্বর, ২০১৬

সত্যি কথা বলতে কি জান?
তোমার আমার পরিচয়টাই ছিল সবচেয়ে বড় ভুল!
অধিকার - আইন - প্রতিবাদী
কি চাই বলো ?আর কি কি পেলে তুমি খুশী হবে???
অঙ্ক কষো ভালো করে স্থাবর অস্থাবর আর কি চাই,
দিয়ে যাবো সব.এক নিমিষেই মিটিয়ে দেবো.....
ভিক্ষে নিতে এখন লজ্জা করোনা তুমি আর !

নারী থেকে তুমি আজ মহা----????
উচ্চারন করতেও আমার লজ্জা পায়
বুক থেকে হৃদয়টা উপরে তুলে নাও...
তুমি মা হতে চাওনি কখোনো একদিনের জন্যেও
আবার হঠাৎ একদিন খেয়াল হলো তোমার
মা না হ'লে যে তোমার জীবনটাই বৃথা
আমি ছিলাম শুধু তোমার যোগানদাতা..
যে সময় তোমার ধ্যান ধারনা ভাঙ্গলো তখন
নদীর জল অনেক খানি গড়িয়ে গেলো
পাড়লেনা আর তাকে পিছু টানতে
সময়ের বেড়াজালে নিজেকে দিলে নিজেই আটকিয়ে।
বন্ধু ছিলো বেশ ভালো ছিলে‍া
স্ত্রী নামের স্বাধিকারে প্রবেশ করেই
তুমি একদম বদলে গেছো, বদলে গিয়েছিলো তোমার সব
তুমি এক হত্যাকারী..হ্যা আমি বলছি তুমি হত্যাকারিনী
তুমি হত্যা করেছো তোমার নিজেকে... আমাকে
আর আমাদের আগত ভবিষৎ প্রজন্মকে
তোমার প্রতি রইল আমার শুধু ঘৃনা ঘৃনা ঘৃনা!!!
কখনো তুমি ক্ষমা বা অনুকম্পা পাবে না আমার থেকে
দিয়ে গেলাম সই করে আইনী সেপারেশন
সুখ তুমি পাবেনা দুখঃও তোমাকে কষ্ট দেবে না
পেন্ডুলামের মত তুমি ঝুলে থাকবে অন্তহীন সময়ের সাথে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন